‘ভোটের দিন’ থাকছে না সাধারণ ছুটি, চলবে যানও 

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

‘ভোটের দিন’ থাকছে না সাধারণ ছুটি, চলবে যানও 

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১০ ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ০১:১৬ ২৪ জানুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় থাকছে না সাধারণ ছুটি। একইসঙ্গে স্বাভাবিক থাকবে যান চলাচলও। 

শনিবার বিকেলে চট্টগ্রাম শিল্পকলা একাডেমির মিলনায়াতনে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর। 

তিনি বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহণের দিন নির্বাচনী এলাকায় কোনো সাধারণ ছুটি থাকবে না। গাড়ি চলাচল ও অফিস আদালত যথারীতি চলবে। শুধু সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহে যদি কোনো ভোটার থেকে থাকে, তাহলে তাদের ভোট দেয়ার সুযোগ দিতে হবে। 

চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নির্বাচন কমিশন সচিবালয়ের আইডিইএ’র প্রকল্প পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবুল কাসেম মো. ফজলুল কাদের ও নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান। 

এ সময় চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান, অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা বশির আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে, ৭ জানুয়ারি বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২৫ জানুয়ারি মধ্যরাত থেকে ২৮ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে