মাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

মাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৪ ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪৪ ২২ জানুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। তারা সবাই ১০-১৮ বছর বয়সী।

শুক্রবার বেলা ১১টার দিকে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- ওই ইউনিয়নের মিয়াজী পাড়ার বাসিন্দা জাহাঙ্গীরের ছেলে আহসান।

আহতরা হলেন- একই ইউনিয়নের বলির পাড়ার আজিজুল হকের ছেলে এরশাদ, রাজঘাটের কাইছারুল ইসলামের ছেলে জিহাদুল ইসলাম আব্দুল্লাহ, কালারমারছড়া ইউনিয়নের নুর মোহাম্মদের ছেলে মারুফ, মাতারবাড়ী সিকদার পাড়ার ফরিদুল আলমের ছেলে সাদেকুল ইসলাম রাহাত, আব্দুল মোনাফের ছেলে তুহিন, জসিমের ছেলে শেকাব উদ্দীন, মগডেইল এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. নুরী, পশ্চিম সিকদার পাড়ার বদনের ছেলে জয়নাল, শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা এলাকার নুরুল হকের ছেলে আক্কাস, জেএমঘাটের কবির আহমদের ছেলে নুরী।

মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার রুহুল আমিন জানান, মাতারবাড়ী আজিজিয়া উলুম মাদরাসায় দুই দিনব্যাপী বার্ষিক সভা চলছে। শুক্রবার শেষদিন সভায় মালামাল বিক্রির জন্য স্থান করে দেয়া হয়েছে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে। এতে দূর-দূরান্ত থেকে ফেরিওয়ালারা বিভিন্ন মালামাল বিক্রি করছিলেন। সকালে এক বেলুন বিক্রেতা বেলুনে গ্যাস ভরার সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডারে বিস্ফোরণ হয়। এতে তিনজন নিহত ও ১০ জন আহত হয়।

তিনি আরো জানান, ঘটনার পর পরই সবাইকে চমেক হাসপাতালে নেয়া হয়েছে। কয়েকজনের হাত-পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর