বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ক্লোজড

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

বিচারককে ঘুষ দিতে গিয়ে এসআই ক্লোজড

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ২১ জানুয়ারি ২০২১  

এসআই রাজা মিয়া

এসআই রাজা মিয়া

সিলেটে তদন্ত প্রতিবেদন থেকে আসামির নাম বাদ দেয়ার ঘটনা ধামাচাপা দিতে বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা করায় এক এসআইকে ক্লোজড করা হয়েছে। মঙ্গলবার সিলেটের জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।

ক্লোজড হওয়া এসআই রাজা মিয়া জকিগঞ্জ থানায় কর্মরত ছিলেন। বুধবার তাকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে নেয়া হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, একটি মামলার তদন্ত প্রতিবেদন থেকে একজন আসামিকে বাদ দিয়ে বাকি তিন আসামির বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন এসআই রাজা মিয়া। আদালত কারণ জানতে চেয়ে মামলার বাদী ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানির দিন ধার্য করেন। মঙ্গলবার শুনানির দিন অনুমতি ছাড়াই এসআই রাজা মিয়া বিচারক আনোয়ার হোসেন সাগরের খাস কামরায় ঢুকে ঘুষ দেয়ার চেষ্টা করেন। ওই সময় বিচারক এসআইকে কৌশলে এজলাসে নিয়ে যান। সেখানে আইনজীবী ও উপস্থিত লোকজনের সামনেই রাজা মিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো জানান, ওই সময় এসআই রাজা মিয়া কান্নাকাটি করে ক্ষমা চাইলেও আদালতে রাত ৮টা পর্যন্ত তাকে আটকে রাখা হয়। পরে বিভাগীয় দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয়ার শর্তে তাকে মুক্ত করেন ঊর্ধ্বতন দুই পুলিশ কর্মকর্তা। বুধবার এসআই রাজা মিয়াকে সিলেট পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

ডেইলি বাংলাদেশ/এআর