জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ আটক ৪

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ আটক ৪

জয়পুরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৮ ২১ জানুয়ারি ২০২১  

আটককৃত চার অস্ত্র ও মাদক ব্যবসায়ী

আটককৃত চার অস্ত্র ও মাদক ব্যবসায়ী

জয়পুরহাটে একটি বিদেশি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পাশাপাশি অপর একটি অভিযানে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার রাতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা এ দুটি অভিযান চালায়।

অস্ত্র ও গুলিসহ আটক ব্যবসায়ীরা হলেন, নওগাঁর ধামইরহাট উপজেলার ইনশিরা গ্রামের নৃপেন্দ্রনাথ মণ্ডলের ছেলে সুব্রত কুমার ও একই উপজেলার ধঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে বায়েজিদ হোসেন।

গাঁজাসহ আটককৃতরা হলেন, বগুড়ার আদমদিঘী উপজেলার দোহারপুর গ্রামের বাচ্চু সরদারের দুই ছেলে ইমরান হোসেন ও এনামুল হোসেন।

জানা যায়, জয়পুরহাট সদর উপজেলার ভাদশা বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, চার রাউন্ড তাজা গুলি ও একটি মোটরসাইকেলসহ ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

রাতেই অপর অভিযানে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা থেকে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রির ৪ হাজার ৪৫০ টাকা, একটি মোবাইল সেট, ও দুটি ট্রাভেল ব্যাগসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

র‌্যাব কর্মকর্তা এম এম মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী দুই ভাই নওগাঁ ও জয়পুরহারটর বিভিন্ন এলাকায় মাদক সরবরাহের কথা স্বীকার করেছে। অপরদিকে, দুই অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে আসন্ন জয়পুরহাট জেলার পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুষ্কৃতকারীদের কাছে বিক্রির চেষ্টা চালাচ্ছিল।

তিনি আরো জানান, আটককৃত অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা হয়েছে। অপরদিকে, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ক্ষেতলাল থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ