মৃত চাচাকে অচেতন ভেবে স্পর্শ করতেই প্রাণ গেল ভাতিজার

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

মৃত চাচাকে অচেতন ভেবে স্পর্শ করতেই প্রাণ গেল ভাতিজার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৭ ২০ জানুয়ারি ২০২১  

ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া চাচা গোলাম মোস্তফাকে অচেতন ভেবে স্পর্শ করতেই প্রাণ গেল ভাতিজা জসু মিয়ার। 

বুধবার ভোরে উপজেলার বড়িকান্দি ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। গোলাম মোস্তফা ওই এলাকার আব্দুল বারেকের ছেলে ও জসু মিয়া সাইজুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার ভোরে ৭০ বছর বয়সী বৃদ্ধ গোলাম মোস্তফার বাড়ির একটি খালি টিনের ঘরে বৈদ্যুতিক মিটার হঠাৎ বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। বিস্ফোরণের শব্দে গোলাম মোস্তফা ঘুম থেকে উঠে ঘরের বাইরে দেখতে আসলে মাটিতে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। ঘর থেকে বের হয়ে গোলাম মোস্তফার স্ত্রী রাশিদা বেগম দেখেন মোস্তফা মাটিতে পড়ে রয়েছে। এ অবস্থায় রাশিদা বেগম পাশের বাড়িতে গোলাম মোস্তফার ভাতিজা জসু মিয়াকে জানালে তিনি এসে গোলাম মোস্তফাকে মাটিতে পড়ে থাকতে দেখেন। পরে ঘরের আগুন দেখে চাচা গোলাম মোস্তফা অচেতন হয়ে গেছেন ভেবে গোলাম মোস্তফাকে মাটি থেকে তুলতে যান। এ সময় চাচাকে স্পর্শ করতেই জসু মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, মরদেহ তাদের পরিবারের কাছে রয়েছে। এ ঘটনায় পরিবার থেকে কোনো অভিযোগ নেই। স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ