‘মা সবাইকে বিষ খাইয়েছে’- বাবাকে ফোন করে জানালো মেয়ে

ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭,   ১৪ রজব ১৪৪২

‘মা সবাইকে বিষ খাইয়েছে’- বাবাকে ফোন করে জানালো মেয়ে

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৬ ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫০ ১৭ জানুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে যান স্বামী। এরপর আর বাড়ি না ফেরায় বিষপান করে দুই মেয়েসহ আত্মহত্যা করেছেন স্ত্রী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া ফকিরপাড়া গ্রামে। এ ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন, একই গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন এবং মেয়ে রাজিয়া ও লাবনী। নিহতরা সবাই শাহজাদপুরের ডায়া গ্রামের বাসিন্দা।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁতের কাপড় ব্যবসায়ী লাল মিয়ার সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল। এরই জেরে গত ২ দিন তিনি বাড়ির বাইরে অবস্থান করে। এই বিষয় নিয়ে পরিবারে চরম অশান্তি চলে আসছিল।

রোববার দুপুরে লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন বিষপান করেন। এরপর একে একে গর্ভবতী মেয়ে রাজিয়া খাতুন ও ছোট মেয়ে লাবনীকেও বিষ খাওয়ান তিনি। সেসময় লাবনী বিষ খাওয়ানোর বিষয়টি বুঝতে পেরে বাবাকে ফোন দিয়ে বলে তাদের মা সবাইকে বিষ খাইয়েছে। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে স্থানীয় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করে।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম খান জানান, মৃত অবস্থাতেই তাদের হাসপাতালে আনা হয়েছে। আমাদের ধারণা তাদের বিষপানেই মৃত্যু হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি বলেন, লাশগুলো উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ