কোন্দলের আগুনে পুড়ছে আশুগঞ্জ যুবদল

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

কোন্দলের আগুনে পুড়ছে আশুগঞ্জ যুবদল

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১২ ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:২৩ ১৭ জানুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যুবদলের কোন্দল চরম আকার ধারণ করেছে। দ্বন্দ্ব আর কোন্দলের কারণে বিভক্ত হয়ে পড়েছে দলটি। দলীয় কর্মসূচিও আলাদাভাবে পালন করা হচ্ছে। এতে বিপাকে পড়েছেন কর্মী-সমর্থকরা।

জানা গেছে, বিএনপিকে না জানিয়েই ২০১৯ সালের জুলাই মাসের শেষের দিকে আশুগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ৫১ সদস্যের এ কমিটি গঠন করেন জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ। এতে সেলিম পারভেজকে আহ্বায়ক ও আলমগীর খাঁকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

এর পরিপ্রেক্ষিতে ওইদিন রাতেই ৫১ সদস্যের যুবদলের আরেকটি আহ্বায়ক কমিটি গঠন করেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু আসিফ আহমেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শাহজাহান সিরাজ। জেলা যুবদল ঘোষিত কমিটিতে পদবঞ্চিত মোবারক হোসেন মুন্সিকে আহ্বায়ক ও নাছির মুন্সিকে যুগ্ম আহ্বায়ক করা হয়। এরপর থেকেই শুরু হয় কোন্দল।

যুবদলের কর্মী-সমর্থকরা জানান, একই উপজেলায় দুটি কমিটি হওয়ায় বিপাকে পড়েছেন তারা। দলীয় কোনো কর্মসূচি হলেও দুই দিকে টানেন শীর্ষ নেতারা।

এ বিষয়ে আশুগঞ্জ উপজেলা বিএনপি ঘোষিত যুবদলের যুগ্ম আহ্বায়ক নাছির মুন্সি বলেন, উপজেলা বিএনপি নেতাদের কোনো মতামত না নিয়েই একতরফা কমিটি দিয়েছে জেলা যুবদল। তাই নতুন করে আরেকটি কমিটি দিয়েছে উপজেলা বিএনপি।

জেলা যুবদল ঘোষিত উপজেলা যুবদলের আহ্বায়ক সেলিম পারভেজ বলেন, আমাদের যোগ্য ভেবেই এ কমিটির অনুমোদন দিয়েছেন জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন