৫০০ টাকার জন্য বাবাকে কুপিয়ে রক্তাক্ত করল মাদকাসক্ত ছেলে

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

৫০০ টাকার জন্য বাবাকে কুপিয়ে রক্তাক্ত করল মাদকাসক্ত ছেলে

ধামরাই (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৩১ ১৭ জানুয়ারি ২০২১  

ধামরাই থানা

ধামরাই থানা

ঢাকার ধামরাইয়ে মাদকের টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে রক্তাক্ত করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে পরিবার।

শনিবার বিকেলে ধামরাই পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ছয়বাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আরিফ হোসেন ওই এলাকার চা দোকানি আব্দুল কাদেরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আরিফ দীর্ঘদিন ধরে মাদকে আসক্ত। শনিবার সকালে সে আব্দুল কাদেরের কাছে ৫০০ টাকা চায়। আব্দুল কাদের টাকা দিতে অপারগতা প্রকাশ করার সঙ্গে সঙ্গে তার উপর চড়াও হয় আরিফ। ওই সময় আরিফের মা ১০০ টাকা দিয়ে ছেলেকে শান্ত করার চেষ্টা করেন। আরিফ বলে- ওই টাকায় তার হবে না, আরো টাকা লাগবে। পরে মা-ছেলেকে বাসায় রেখে দোকানে চলে যান আব্দুল কাদের।

আরো জানা গেছে, বিকেলে আরিফ দোকানে হাজির হয়ে বাবার কাছে আবারো টাকা চাইলে তার ওপর ক্ষিপ্ত হয়ে চড়-থাপ্পড় মারেন আব্দুল কাদের। এতে আরিফ ক্ষেপে গিয়ে তাকে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে। ওই সময় আশপাশের লোকজন দ্রুত ছুটে এলে আরিফ দৌড়ে পালিয়ে যায়। পরে আহত আব্দুল কাদেরকে ধামরাই উপজেলা সরকারি আবাসিক হাসপাতালে ভর্তি করা হয়।

ধামরাই থানার এসআই মো. আব্দুল সালাম জানান, আহত আব্দুল কাদেরের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আরিফের বিরুদ্ধে অভিযোগ করেছে তার পরিবার। মাদকাসক্ত আরিফকে দ্রুত গ্রেফতার করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর