বাচ্চাদের পুতুলের ভেতর ইয়াবা, আটক ৭

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

বাচ্চাদের পুতুলের ভেতর ইয়াবা, আটক ৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৪ ১৬ জানুয়ারি ২০২১  

উদ্ধার করা ইয়াবা ও পুতুল

উদ্ধার করা ইয়াবা ও পুতুল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে খেলনা পুতুলে ভরে ইয়াবা পাচারের অভিযোগে সাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ওই সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ইয়াবা, বিপুল পরিমাণ পুতুলসহ অন্যান্য খেলনা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার বাসিন্দা মো. জানু মাল, মো. আশরাফুল, মো. রাজু সরদার, মো. ইসলাম মাল, মো. তাহিদ হোসেন, শহিদুল ইসলাম, মো. শরৎ আলী। শুক্রবার ভোরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া থেকে তাদের আটক করে র‌্যাব-১১।

র‌্যাব-১১-এর সদর দফতরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আটককৃতরা নারায়ণগঞ্জ ও আশপাশের বিভিন্ন স্থানে অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল বিক্রির নামে তারা পুতুলের ভেতর ইয়াবা ভরে বাস ও ট্রেনে পরিবহণ করে। বাচ্চাদের বিভিন্ন খেলনা বিক্রির আড়ালে তারা ইয়াবা বিক্রি ও পাচার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘনঘন বাসা পরিবর্তন ও বাচ্চাদের খেলনা বিক্রির আড়ালে ইয়াবা ব্যবসার কথা স্বীকার করেছে আটককৃতরা। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর