আবাসিক হোটেলে পাওয়া ব্যক্তির মরদেহ নিতে নারাজ পরিবার

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

আবাসিক হোটেলে পাওয়া ব্যক্তির মরদেহ নিতে নারাজ পরিবার

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০১ ১৫ জানুয়ারি ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনী শহরের টুরিস্ট আবাসিক হোটেলের তালাবদ্ধ রুম থেকে উদ্ধার যাদব চন্দ্র দেবনাথ ওরফে রাজিবের মরদেহ নিতে আপত্তি জানিয়েছে তার পরিবার। 

গতকাল বৃহস্পতিবার রাতে ফেনী বড় মসজিদ রোডের এলাহী মার্কেটের পঞ্চম তলার ৫০২ নম্বর রুমের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে পুলিশ।  

হোটেল ম্যানেজার মো. রুস্তম আলী জানান, নিহত রাজীবের বাড়ি ভোলা পৌরসভার নতুন বাজার এলাকায়। তিনি মানিক চন্দ্র দেবনাথের ছেলে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ৫০২ নম্বর কক্ষের ভেতর থেকে ছিটকানি লাগানো ছিল। এরপর তিনি আবার রুমে খোঁজ নিতে গিয়ে ওপর দিয়ে উঁকি মেরে দেখেন বিবস্ত্র অবস্থায় খাটের ওপর শুয়ে আছেন রাজিব। 

তাৎক্ষণিক তার সন্দেহ হলে তিনি ৯৯৯ এ ফোন করেন। ট্রিপল নাইনে ফোন করার পর ফেনী মডেল থানার এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন। অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খুললে পরে দরজা ভেঙে রাজিবকে বিবস্ত্র অবস্থায় খাটের ওপর দেখতে পান। পরে মরদেহ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ফেনী মডেল থানা এসআই শাহাবুদ্দিন জানান, হোটেল ম্যানেজার থেকে নিহতের বাড়ির নম্বর খোঁজ করে নিয়ে বাড়িতে ফোন করা হলে তারা রাজিবের বিষয়ে আপত্তি জানান এবং তার মরদেহ নেবে না বলে জানান।

রাজীবের বড়ো ভাইয়ের স্ত্রী পুলিশকে জানান, রাজীবের মরদেহ যেখানে ইচ্ছা সেখানে সমাহিত করা হোক। রাজিবের মরদেহটি উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে