শ্রীলেখা বললেন ‘উইল ইউ ম্যারি মি’, জল্পনা তুঙ্গে

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

শ্রীলেখা বললেন ‘উইল ইউ ম্যারি মি’, জল্পনা তুঙ্গে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩১ ১৪ জানুয়ারি ২০২১  

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র

টালিউডের বহুল সমালোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যিনি ঘুরিয়ে ফিরিয়ে কথাবলার চাইতে সোজা কথা বলতে ভালোবাসেন। তাইতো  তিনি ইন্ডাস্ট্রিতে ঠোঁট কাটা বলে পরিচিত। সবার সামনে বারবার ধরা পড়েছে তার সাহসী রূপ। কারণ চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে মুখ খুলেছেন শ্রীলেখা।

এতো গেলো পুরনো খবর। এবার নতুন খবর হলো বিয়ের প্রস্তাব দিলেন এই অভিনেত্রী। ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিও প্রকাশ করেছেন নিজের ইউটিউবে। কিন্তু কাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এ অভিনেত্রী? কাউকে নয়, নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন। 

অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউবে বেশ সরব শ্রীলেখা। লকডাউনের সময়টাতে ইউটিউবে নাম লিখিয়েছেন তিনি। নিয়মিত কনটেন্ট আপলোড করছেন। তা থেকে আবার বির্তকও উসকে দিচ্ছেন এ অভিনেত্রী।

১৩ জানুয়ারি (বুধবার) ‘উইল ইউ ম্যারি মি?’ শিরোনামের ভিডিওটি প্রকাশ করেছেন শ্রীলেখা। সেখানে নিজেকে ভালোবাসার কথা জানান এ অভিনেত্রী। নিজের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় তুলে ধরেন। বেড়ে ওঠা থেকে শুরু করে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ, সব বিষয়ে অকপটে গল্প করেছেন আলোচিত এ অভিনেত্রী। 

ভিডিওতে তিনি বলেন, নিজের আয়ের টাকা দিয়ে আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন শ্রীলেখা মিত্র। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও প্রকাশ করেছেন তিনি। নতুন বছরের শুরুতে বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছিলেন এ অভিনেত্রী। মাঝরাতে বন্ধুতের সঙ্গে পার্টিতে নাচার ভিডিও ভাইরাল হয়েছিল তার।

শ্রীলেখার ভিডিওটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস