অ্যাতলেটিকোতে যোগ দিলেন মৌসা ডেম্বেলে

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

অ্যাতলেটিকোতে যোগ দিলেন মৌসা ডেম্বেলে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৪ ১৪ জানুয়ারি ২০২১  

মৌসা ডেম্বেলে

মৌসা ডেম্বেলে

শীতকালীন ট্রান্সফার উইন্ডোর সুবিধা কাজে লাগিয়ে অলিম্পিক লিঁও থেকে ধারে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন ফরোয়ার্ড মৌসা ডেম্বেলে। এদিকে লিস্টার সিটি স্ট্রাইকার ইসলাম স্লিমানি ফ্রি ট্রান্সফার সুবিধায় লিঁওতে যোগ দিয়েছেন বলে ফরাসি ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

লা লিগা শিরোপা নিশ্চিতে নিজেদের আরো এগিয়ে যাবার লক্ষ্য নিয়েই স্ট্রাইকার ডেম্বেলেকে দলে ভিড়িয়েছে অ্যাতলেটিকো। চ্যাম্পিয়ন্স লিগেও অ্যাতলেটিকোর স্বপ্ন এখনো টিকে রয়েছে। 

দলের তারকা স্ট্রাইকার দিয়েগো কস্তা এ মাসেই ক্লাব ছেড়ে চলে যাওয়ায় একজন ফরোয়ার্ডের প্রয়োজনীয়তা অনুভব করছিলেন অ্যাতলেটিকো বস দিয়েগো সিমিওনে।

২৪ বছর বয়সী ডেম্বেলে লিঁওর হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৪৫টি গোল করেছেন। মৌসুমের শেষ পর্যন্ত ধারে তিনি অ্যাতলেটিকোতে খেলবেন।

এক বিবৃতিতে লিঁও বলেছে, দেড় মিলিয়ন ইউরোর বিনিময়ে ডেম্বেলের বিষয়ে অ্যাতলেটিকোর সঙ্গে তাদের চুক্তি হয়েছে। এর সঙ্গে অতিরিক্ত বোনাস হিসেবে আরো ৫ মিলিয়ন ইউরো যোগ হবে।

লিস্টারের হয়ে সব ধরনের প্রতিযোগিতা ৪৭ ম্যাচে ১৩ গোল করা সিলমানি ১৮ মাসের চুক্তিতে লিঁওতে যোগ দিয়েছেন। 

লিস্টারের সঙ্গে মৌসুমের শেষেই আলজেরিয়ান এই স্ট্রাইকারের বর্তমান চুক্তি শেষ হয়ে যেত। নতুন চুক্তি প্রসঙ্গে সিলমানি বলেছেন, লিঁওর মত একটি বড় ক্লাবে যোগ দিতে পেরে আমি দারুণ খুশী ও গৌরবান্বিত। আমি এমন একটি ক্লাবে যোগ দিয়েছি যারা শীর্ষ একটি লিগে নিজেদের যোগ্যতার প্রমান দিয়ে চলেছে। ক্লাবের লক্ষ্যপূরনে আমি সবদিক থেকে সহযোগিতা করতে চাই।

ডেইলি বাংলাদেশ/আরএস