প্রবাসী স্বামীর কোটি টাকার সম্পত্তি ফেলে দুই সন্তানসহ নিরুদ্দেশ স্ত্রী

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

প্রবাসী স্বামীর কোটি টাকার সম্পত্তি ফেলে দুই সন্তানসহ নিরুদ্দেশ স্ত্রী

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১০ ১৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:১০ ১৪ জানুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার লাকসাম উপজেলায় স্কুলশিক্ষকের প্রেমে পাগল হয়ে আলিশান বাড়ি ও কোটি টাকার সম্পত্তি ফেলে নিরুদ্দেশ হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। রোববার ওই উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে।

শিক্ষক বিল্লাল হোসেন একই ইউনিয়নের জন্দার্নপুরের ইসমাইল মিয়ার ছেলে।

মুদাফরগুঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রশিদ সওদাগর বলেন, মিলন নামে ওই প্রবাসীর স্ত্রী ‘সতদল শিশু নিকেতন’ স্কুলের সহকারী শিক্ষক বিল্লাল হোসেনের নিরুদ্দেশ হয়েছেন। দুই ছেলেমেয়েকেও সঙ্গে নিয়ে গেছেন। এমনকি তিনি নিজের স্বামীকে তালাকনামাও পাঠিয়েছেন।

স্থানীয়রা জানায়, মিলনের দুই ছেলেমেয়ে ‘সতদল শিশু নিকেতন’ স্কুলের শিক্ষার্থী। তাদের নিয়ে স্কুলে আসা-যাওয়ার সময় সহকারী শিক্ষক বিল্লালের সঙ্গে পরিচয় হয় মিলনের স্ত্রীর। এরপর দুইজন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। রোববার প্রবাসী স্বামীর আলিশান বাড়িঘর ও কোটি টাকার সম্পত্তি রেখে দুই সন্তান নিয়ে শিক্ষক বিল্লাল হোসেনের সঙ্গে নিরুদ্দেশ হন তিনি। বিষয়টি জানাজানি হওয়ার পর সবাই অভিযুক্ত শিক্ষক বিল্লাল হোসেন এবং মিলনে স্ত্রীকে খুঁজতে থাকে। তবে পালানোর পর থেকে তাদের মোবাইল বন্ধ রয়েছে।

শিক্ষক বিল্লালের ছোট ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই চার দিন ধরে নিখোঁজ, তার মোবাইলও বন্ধ। কোথায় আছে আমরা জানি না।

প্রবাসী মিলনের চাচা মোতাহের হোসেন বলেন, মিলন বিদেশে যাওয়ার পর তার স্ত্রী ও দুই সন্তান বাড়িতেই থাকত। সে নিরুদ্দেশ হওয়ার পর খবর পেয়েছি। তবে মোবাইল বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। কোথায় আছে তাও জানি না। পালিয়ে যাওয়ার পর মিলনকে তালাকনামা পাঠিয়েছে তার স্ত্রী। তবে সেটি আমরা এখনো হাতে পাইনি।

ডেইলি বাংলাদেশ/এআর