বাচ্চার জন্য চাপ দিবেন না: প্রিয়াঙ্কা

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

বাচ্চার জন্য চাপ দিবেন না: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩১ ১৪ জানুয়ারি ২০২১  

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য ও বোল্ডনেসে সবাই কাত৷ খুব কম মানুষই আছেন যারা প্রিয়াঙ্কা চোপড়াকে পছন্দ করেন না। একটি বড় সংখ্যক ভক্ত রয়েছে অভিনেত্রীর৷ তিনি নিজের মনের কথা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

প্রিয়াঙ্কা সবসময়ই তার স্বামীর সঙ্গে নিজের সম্পর্কের রসায়ন তুলে ধরেন সবার সঙ্গে। একবার প্রিয়াঙ্কা ব্যক্তিগত কথা শেয়ার করেন অর্থাৎ ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন। একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি ১১ সন্তানের জননী হতে চান। তার লক্ষ্য একটি ক্রিকেট দল গড়ার ৷

তবে বর্তমানে প্রিয়াঙ্কা তার আসন্ন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমার প্রচারণায় ব্যস্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের পরিবার পরিকল্পনা নিয়ে আবারো মুখ খুলেছেন। প্রিয়াঙ্কাকে ওই সাক্ষাৎকারগ্রহীতা তাঁর পুরোনো একটি বিবৃতি অবগত করেন। প্রিয়াঙ্কা একবার বলেছিলেন, একটি ক্রিকেট টিম করা যায়, অর্থাৎ ১১ জনের মতো বড় পরিবার চান। জবাবে প্রিয়াঙ্কা বলেন, সেটা অনেক পুরোনো বিবৃতি এবং এখনো সেটা ধরে রাখার কোনো কারণ নেই।

এর পরেও সাক্ষাৎকারগ্রহীতা প্রিয়াঙ্কাকে সন্তান নেয়ার পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে অভিনেত্রী বলেন, বাচ্চার জন্য চাপ দেবেন না। আসন্ন নেটফ্লিক্স সিনেমার প্রতি মনোযোগ দেয়ার অনুরোধ করেন এ অভিনেত্রী।

‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমার সহ-প্রযোজক হিসেবে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। এই ছবিতে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও। রামিন বাহরানি পরিচালিত সিনেমাটি অরবিন্দ আদিগার ‘দ্য হোয়াইট টাইগার’ বই অবলম্বনে নির্মিত।

ডেইলি বাংলাদেশ/টিএএস