বাবার সিনেমাতে মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন বরুণ

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭,   ০৪ জমাদিউস সানি ১৪৪২

বাবার সিনেমাতে মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন বরুণ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৫ ১৪ জানুয়ারি ২০২১  

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এই অভিনেতার আরেক পরিচয় তিনি নির্মাতা ডেভিড ধাওয়ানের ছেলে। বরুণ ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। অভিনয় ক্যারিয়ারে বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

বাবার পরিচালনায় ‘ম্যায় তেরা হিরো’, ‘জুড়ওয়া টু’, ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমায় কাজ করেছেন বরুণ। এর মধ্যে ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এই সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক ‍নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, ‘বরুণের ক্যারিয়ারের গ্রাফ অনেক ভালো। আগের সিনেমা ও তার ঝুলিতে যে সিনেমাগুলো রয়েছে তাতে তার অনেক চাহিদা। কুলি নম্বর ওয়ান সিনেমা নিয়ে অনেক প্রত্যাশা ছিল। প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় এটি অ্যামাজন প্রাইমে মুক্তি পায়। তবে অন্য সিনেমার তুলনায় এটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন এই অভিনেতা। কুলি নম্বর ওয়ান সিনেমার জন্য ২৫ কোটি রুপি পেয়েছেন তিনি। এটি এখন পর্যন্ত তার সর্বোচ্চ পারিশ্রমিক।’

‘কুলি নম্বর ওয়ান’ সিনেমায় বরুণের বিপরীতে অভিনয় করেছেন সারা আলী খান। সিনেমাটি গত ২৫ ডিসেম্বর মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এটি ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ‘কুলি নম্বর ওয়ান’র রিমেক। প্রথম সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর।

ডেইলি বাংলাদেশ/এএ