বাপি সাহার নির্দেশনায় মিষ্টি জান্নাত

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

বাপি সাহার নির্দেশনায় মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৭ ১৪ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত এবং গুণী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা জুটি চতুর্থ বার একসঙ্গে বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন। সম্প্রতি মিষ্টি জান্নাত মডেল হয়েছেন একটি বিজ্ঞাপনচিত্রে। এটি পরিচালনা করেছেন বিজ্ঞাপনচিত্রের নির্মাতা বাপি সাহা। 

এই নির্মাতা জানান, সুন্দরী মডেল - অভিনেত্রী মিষ্টি জান্নাত ইতোপূর্বে তার নির্দেশনায় আরো তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন। সেই তিনটি বিজ্ঞাপনচিত্র হলো সুরেশ সরিষার তেল এর দুটি এবং দিশা টেক্সটাইল এর। অনিল ঘোষের বাঘাবাড়ি ঘি এর বিজ্ঞাপনচিত্রটি বাপি সাহা-মিষ্টি জান্নাত যুগলের চতুর্থ কাজ। এতে আরো মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেতা সুব্রত।

জানা যায়, চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি একাধিক পণ্যের বিজ্ঞাপনচিত্র ও পোশাকের মডেল হিসেবে বেশ কিছু কাজ করেছেন। এরই  ধারাবাহিকতায় এবার অনিল ঘোষের বাঘাবাড়ি ঘিয়ের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। নতুন এই বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে ঢাকার মজুমদার মেগাশপে। 

মিষ্টি জান্নাত বলেন, কাজটি করে ভীষণ ভালো লাগছে। আশা করছি দর্শকদের কাছেও ভালো লাগবে এটি। খুব শীঘ্রি বিজ্ঞাপনচিত্রটি দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হবে বলে জানান নির্মাতা বাপি সাহা।

ডেইলি বাংলাদেশ/টিএএস