বিয়ের বাজারে বিক্রির জন্য ৮ বছরের কিশোরীকে অপহরণ, অপহরণকারী গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭,   ১৩ জমাদিউস সানি ১৪৪২

বিয়ের বাজারে বিক্রির জন্য ৮ বছরের কিশোরীকে অপহরণ, অপহরণকারী গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৭ ১৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১০:৩৭ ১৪ জানুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

৮ বছরের এক কিশোরীকে অপহরণ করে বিয়ের বাজারে বিক্রি করে দিতে চেয়েছিল এক ব্যাক্তি। মুহূর্তে গ্রেফতার করা হল অভিযুক্তকে। সম্প্রতি ভারতের গুজরাটের রাজকোট এলাকায় এমনই এক ঘটনা ঘটেছে।

টাইমস নাও নিউজের একটি প্রতিবেদন অনুসারে, বুধবার রাজকোটের পদাধারী এলাকা থেকে ওই কিশোরীকে এবং অপহরণকারীকে থানায় নিয়ে আসে পুলিশ। কিশোরীকে বিক্রি করার আগের মুহূর্তেই পুলিশ সেখানে পৌঁছে গিয়েছিল। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম দয়ারাম ভিল। ভিল রাজকোটে একজন কৃষক শ্রমিকের কাজ করত। তিন সপ্তাহ আগে ওই ৮ বছর বয়সী কিশোরীকে সে অপহরণ করেছিল। বাড়িতে নিয়ে এসে কিশোরীর লালন পালন শুরু করে সে।

২৪ ডিসেম্বর হিদাদ গ্রাম থেকে মেয়েটি নিখোঁজ হয়। যখন মেয়েটির বাবা-মা তাকে কোথাও খুঁজে পেলেন না, তখন পুলিশের কাছে এফআইআর করেছিল। কিন্তু প্রথমে বিষয়টি সম্পর্কে কোনো তথ্য পুলিশ খুঁজে পায়নি। তারপর তদন্ত চলাকালীন গ্রামে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ মেয়েটিকে শনাক্ত করে।

এরপরে মামলার তদন্তের ভার জাদেজার হাতে হস্তান্তর হয়। দলটি জানতে পেরেছিল যে মেয়েটিকে শেষবার দহিসারদা গ্রামে একটি উপজাতি কৃষক শ্রমিকের সঙ্গে দেখা গিয়েছিল। পুলিশের কাছে অভিযুক্ত মেয়েটিকে অপহরণ করার কথা স্বীকার করে। ভিলকে এখন পুলিশ হেফাজতে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস