দলে ফিরলেন ম্যাথুজ-চান্দিমাল

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

দলে ফিরলেন ম্যাথুজ-চান্দিমাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪০ ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:৪৪ ১৩ জানুয়ারি ২০২১

দলে ফিরলেন ম্যাথুজ-চান্দিমাল

দলে ফিরলেন ম্যাথুজ-চান্দিমাল

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজে শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে খেলবেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে গেল মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তিনি।

এছাড়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে খেলতে না পারা দিনেশ চান্দিমালও দলে ফিরেছেন।  ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তিনি খেলতে  পারবেন বলে আশা করা হচ্ছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের আগে ঘরোয়া টি-২০ প্রতিযোগিতায় ইনজুরিতে পড়েন ম্যাথুজ। বোলিং করার জন্য পুরোপুরি ফিট নন তিনি। তাই শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে খেলবেন ম্যাথুজ।

ম্যাথুজ ছাড়াও দলে ফিরেছেন নুয়ান প্রদীপ। এছাড়া ডাক পেয়েছেন রোশন সিলভা, লক্ষণ সান্দাকান। দলে নতুন মুখ রমেশ মেন্ডিস।

আগামীকাল থেকে গল-এ শুরু হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। একই ভেন্যুতে আগামী ২২ জানুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

শ্রীলংকা টেস্ট দল : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, দুসমন্ত চামিরা, দাসুন শানাকা, ওশাদা ফার্নান্দো, নিরোশান ডিকবেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, আশিথা ফার্নান্দো, রোশন সিলভা, লক্ষন সান্দাকান, নুয়ান প্রদীপ ও রমেশ মেন্ডিস।

ডেইলি বাংলাদেশ/আরএস