মৃত্যুর সাতদিন পর শুটিংয়ের জন্য আশার খোঁজ করলেন নির্মাতা

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

মৃত্যুর সাতদিন পর শুটিংয়ের জন্য আশার খোঁজ করলেন নির্মাতা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৫ ১৩ জানুয়ারি ২০২১  

আশা চৌধুরী

আশা চৌধুরী

৪ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা মারা গেছেন। তার মৃত্যুতে মিডিয়া পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। এরমধ্যেই আশার মৃত্যুর সাতদিন পর এক নির্মাতা শুটিংয়ের জন্য আশার খোঁজ করছেন। শিডিউল অনুযায়ী চট্টগ্রামে পাঁচদিন শুটিং করার কথা ছিল আশার। তাকে না পেয়ে তার মায়ের নাম্বারে ফোন করেন ওই নির্মাতা।

এমন তথ্যই প্রকাশ করেছে দেশের প্রথম সারির একটি সংবাদমাধ্যম। বেশ কিছুদিন ধরেই আশাকে ফোনে পাচ্ছিলেন না নির্মাতা শাহিন রহমান। নম্বর সংগ্রহ করে ফোন করেন আশার মাকে। আশাকে চাইলে কিছু সময়ের জন্য বাকরুদ্ধ হয়ে পড়েন আশার মা পারভিন আক্তার। পরে আশার মৃত্যুর খবর শুনে দুঃখ প্রকাশ করেন নির্মাতা।

মেয়েটা বেঁচে থাকলে শুটিং করতে পারত উল্লেখ করে আশার মা ১৩ জানুয়ারি (বুধবার) গণমাধ্যমকে বলেন, আমার মেয়ে মারা গেছে সেটা পরিচালক জানতেন না। আশা মারা গেছেন কিন্তু এটা যে বিটিভির আশা সেটা তিনি বুঝতে পারেননি। তিনদিন আগে উনি ফোন করেছিলেন। আমি অবাক হয়ে গেছি তার কথা শুনে।

কান্নাজড়িত কণ্ঠে আশার মা আরো বলেন, আমি আমার মেয়ের খুনির বিচার চাই।

নির্মাতা শাহিন রহমান জানান, ১৫ থেকে ২০ জানুয়ারি চট্টগ্রাম ও কক্সবাজারে চিত্রায়ণে অংশ নেয়ার কথা ছিল আশার। কল টাইম, চিত্রনাট্য ও শুটিং ড্রেস নিয়ে কথা বলার জন্যই আশার নম্বরে ফোন করেছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এএ

শিরোনাম

Bullet২৭ জানুয়ারি করোনার ভ্যাকসিন প্রয়োগের উদ্বোধন Bulletমুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার Bulletচুক্তি অনুযায়ী শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ Bulletআজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি Bulletকরোনায় আক্রান্ত জিদান Bulletসিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন Bulletক্যারিবীয়দের বিপক্ষে টাইগারদের হ্যাটট্রিক সিরিজ জয় Bulletসিরিজ জয়ে টাইগারদের লক্ষ্য ১৪৯ রান Bulletমাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ Bulletবঙ্গবন্ধু সেতু এলাকায় ৪০ কিলোমিটার যানজট Bulletঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট বাতিল Bulletঅবশেষে ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান Bulletবিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়ালো Bulletঅর্ধশতকের আগেই ৪ উইকেট হারালো ক্যারবীয়রা