মানসিক শক্তি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি: আজিজুল হাকিম

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

মানসিক শক্তি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি: আজিজুল হাকিম

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৬ ১২ জানুয়ারি ২০২১  

আজিজুল হাকিম

আজিজুল হাকিম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবশেষে সুস্থ হয়ে আবারো শুটিংয়ে ফিরেছেন। কয়েকদিন আগে একটি টেলিফিল্মের শুটিংয়ে অংশ নেন তিনি।

‘স্বর্ণমানব-৪’ নামে এ টেলিফিল্মে গোয়েন্দা মহাপরিচালকের চরিত্রে অভিনয় করেছেন। ড. মইনুল খান রচিত টেলিফিল্মটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে আজিজুল হাকিম বলেন- মানসিক শক্তি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনে কাজটি হবে, তা আগেই শুটিং ইউনিট থেকে নিশ্চিত করেছিল। যার কারণে সাহসটা পেয়েছি। এই টেলিফিল্মে শুল্ক গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছি। আমার চারটি দৃশ্য ছিল। প্রত্যেকে স্বাস্থ্যবিধি মেনে কাজ করেছেন। শুটিং ইউনিটের পরিবেশ আমাকে সত্যিই মুগ্ধ করেছে।

নিয়মিত শুটিং করার বিষয়ে আপাতত আগ্রহী নন আজিজুল হাকিম। তিনি বলেন- নিয়মিত শুটিংয়ের পরিকল্পনা নেই। যদিও আমি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে না আসা পর্যন্ত বিশেষ কিছু নাটকে অভিনয় করব। এছাড়া আগে শুরু করা কিছু ধারাবাহিক নাটকের প্রচারের বিঘ্নতা এড়াতে কাজ করব। তবে তা স্বাস্থবিধি মেনেই করব।

আজিজুল হাকিম ছাড়াও টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন- সালাউদ্দিন লাভলু, মোশাররফ করিম, জাকিয়া বারী মম, রুনা খান প্রমুখ। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে টেলিফিল্মটি।

ডেইলি বাংলাদেশ/এএ