বিজয়ের সিনেমার অগ্রিম টিকিট নিয়ে হাঙ্গামা (ভিডিও)

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

বিজয়ের সিনেমার অগ্রিম টিকিট নিয়ে হাঙ্গামা (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৪ ১২ জানুয়ারি ২০২১  

বিজয় থালাপাতি

বিজয় থালাপাতি

বিজয় থালাপাতি। তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। অসংখ্য ভক্ত রয়েছে সুদর্শন এই হিরোর। ইতোমধ্যে তিনি বহু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

বর্তমানে তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘মাস্টার’। আগামী ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। এরই মধ্যে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছেন স্থানীয় হল মালিকরা। আর টিকিট সংগ্রহ করতে গিয়ে বিজয়প্রেমীরা রীতিমতো হাঙ্গামা বাধিয়েছেন।

টিকিট সংগ্রহের জন্য তামিল নাড়ুর বেশ কটি সিনেমা হলের সামনে দর্শকরা নিয়মিত ভিড় করছেন। যার কিছু স্থিরচিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা এখন অন্তর্জালে ভাইরাল। একটি ভিডিওতে দেখা যায়, সিনেমা হলের সামনে অসংখ্য মানুষ দাঁড়িয়ে আছেন। করোনার এই সংকটে কেউ কোনোরকম বিধিনিষেধ মানছেন না। একটি টিকিট সংগ্রহের জন্য যেন ঝাঁপিয়ে পড়েছেন আগত দর্শকরা।  

গত বছর অভিনেতা বিজয়ের তোলা একটি সেলফি ভারতে রেকর্ড গড়ে। ২০২০ সালে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সবচেয়ে বেশিবার রিটুইট করা হয় বিজয়ের এই সেলফি। গত বছরের ফেব্রুয়ারিতে ভারতের তামিলনাড়ুর নেভেলিতে ‘মাস্টার’ সিনেমার শুটিং করেন বিজয়। এ সময় উপস্থিত হয়েছিলেন অসংখ্য বিজয়-ভক্ত। তখন সেলফিটি তোলেন তিনি। গত বছরের ১০ ফেব্রুয়ারি বিজয় তার টুইটার অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করে নেভেলিবাসীকে ধন্যবাদ জানান। ছবিটি ১ লাখ ৪৬ হাজারেরও বেশিবার শেয়ার করেন তার ভক্ত-অনুরাগীরা।

বিজয় অভিনীত অ্যাকশন-থ্রিলার ‘মাস্টার’ সিনেমা পরিচালনা করেছেন লোকেশ। এতে কলেজের অধ্যাপকের চরিত্রে অভিনয় করেছেন বিজয়। তার বিপরীতে অভিনয় করেছেন মালবিকা মোহনান। ২০১৯ সালের অক্টোবরে এ সিনেমার শুটিং চেন্নাইয়ে শুরু করেন নির্মাতা। এরপর দিল্লি, নেভেলিসহ বিভিন্ন স্থানে দৃশ্যধারণ হয়। গত ৯ এপ্রিল সিনেমাটি মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। অবশেষে তামিল নাড়ুর ১ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এটি।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এএ