চায়ের দোকানে উঠে গেল লরি, নিহত ২ 

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

চায়ের দোকানে উঠে গেল লরি, নিহত ২ 

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৭ ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৩৫ ১২ জানুয়ারি ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সকালে ঘুম থেকে উঠে চায়ের দোকানে এসে চা খেতে আসাই যেন কাল হলো নেত্রকোনার কয়েকজন কৃষকের। প্রতিদিনের মতো সকালে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন হঠাৎ বেপরোয়া গতির বালু বোঝাই একটি লরি গাড়ি উঠে গেল তাদের ওপর। কোনো কিছু বোঝার আগেই ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষক এমদাদুল হক ও ভ্যান ড্রাইভার সেলিম মিয়া। 

নিহত এমদাদুল হক সদর উপজেলার কাইলাটী ইউপির বালী গ্রাম এবং ভ্যান ড্রাইভার সেলিম মিয়া লক্ষীগঞ্জ ইউপির শিবপ্রসাদপুর গ্রামের বাসিন্দা । 

মঙ্গলবার সকালে নেত্রকোনা-মদন সড়কের সদর উপজেলার মৌজেবালী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে । 

এ দুর্ঘটনায় গুরুতর আহত সদর উপজেলার কাইলাটী ইউপির মৌজেবালী গ্রামের কৃষক মোস্তফা, সেলিম,মিন্টুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা । 

জানা যায়,  কৃষক এমদাদুল হকসহ আরো তিনজন জমিতে ধান রোপণের জন্য বাড়ি থেকে বের হন। মৌজেবালী নামক স্থানে শীতের উষ্ণতা কিছুটা নিবারণে বসেন চায়ের দোকানে। এ সময় নেত্রকোনা থেকে ছেড়ে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মুরগি বহনকারী ভ্যানকে নিয়ে ঢুকে পড়ে চায়ের দোকানে।

শব্দ শুনে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। তিনজনকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খানম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লরিটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

শিরোনাম

Bullet২৭ জানুয়ারি করোনার ভ্যাকসিন প্রয়োগের উদ্বোধন Bulletমুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার Bulletচুক্তি অনুযায়ী শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ Bulletআজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি Bulletকরোনায় আক্রান্ত জিদান Bulletসিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন Bulletক্যারিবীয়দের বিপক্ষে টাইগারদের হ্যাটট্রিক সিরিজ জয় Bulletসিরিজ জয়ে টাইগারদের লক্ষ্য ১৪৯ রান Bulletমাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ Bulletবঙ্গবন্ধু সেতু এলাকায় ৪০ কিলোমিটার যানজট Bulletঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট বাতিল Bulletঅবশেষে ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান Bulletবিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়ালো Bulletঅর্ধশতকের আগেই ৪ উইকেট হারালো ক্যারবীয়রা