চট্টগ্রামের যেসব এলাকা বিদ্যুৎহীন থাকবে আজ

ঢাকা, রোববার   ২৪ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭,   ০৯ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রামের যেসব এলাকা বিদ্যুৎহীন থাকবে আজ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৩ ৫ ডিসেম্বর ২০২০  

বিদ্যুৎ লাইন (ফাইল ছবি)

বিদ্যুৎ লাইন (ফাইল ছবি)

উন্নয়ন, মেরামত ও সংরক্ষণ কাজের উদ্যোগ নেয়ায় চট্টগ্রাম নগরীর বেশকিছু গুরুত্বপূর্ণ এলাকা ও হাটহাজারী উপজেলার কিছু এলাকায় অনেকটা সময়জুড়ে থাকবে না বিদ্যুৎ। 

শনিবার সকাল থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত চলবে এ কাজ। এ সময় কাজের আওতাধীন এলাকায় বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। শুক্রবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে- সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়া-এর আওতাধীন চকবাজার, শাহ আলী লেন, ধনিয়ার পুল, চানমিয়া মুন্সি লেন, আবদুল লতিফ বাই লেন, ডিসি রোড, ঘাসিয়াপাড়া (আংশিক), রসুলবাগ, বলাকা আবাসিক এলাকা, তাহের কলোনী, বড় মিয়া মসজিদ, সৈয়দ শাহ রোড, কেবি আমান আলী রোড (আংশিক), ফুলকলি কারখানা, শাহ আমানত হাউজিং সোসাইটি, রাহাত্তারপোল, কেবি আমান আলী রোড (আংশিক), এক কিলোমিটার, ইয়াছিন হাজীর বাড়ি, বহদ্দার বাড়ি, বাড়ইপাড়া, বহদ্দারহাট (আংশিক), ওয়াসার পাম্প ও আশপাশের এলাকা। 

সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ-এর আওতাধীন বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন ও আশপাশের এলাকা। অপরদিকে, মিস্ত্রি পাড়ার মুখ থেকে দেওয়ানহাট, মনসুরাবাদ, মেমগলি, সিএসডি গোডাউন ও আশপাশের এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী-এর আওতাধীন ইস্পাহানী, বিএসআরএম, ইম্পেরিয়েল হাসপাতাল, মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইনস, আবদুল হাকিম মিয়া রোড, পিডিবি কলোনী, নজীর আহমদ রোড, ঈদগাঁ, ঝরনা পাড়া, বারকোয়ার্টার, ফারহান আবুল ওয়ার্কসপ, ফরেস্ট অফিস, পাঞ্জাবী লেন, আকবরশাহ, বিশ্ব কলোনী ও আশপাশের এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর-এর আওতাধীন বায়েজিদ শিল্প এলাকা, শেরশাহ, বিসিক, হামজারবাগ, বিবিরহাট, বটতল, ভুলিয়াপাড়া, মোহাম্মদ নগর, ওয়াজেদিয়া, কুলগাঁও, বালুছড়া, আরেফিন নগর, পাঠানপাড়া, শহীদ নগর ও আশপাশের এলাকা। সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর-এর আওতাধীন ঈদগাঁ ও আশপাশের এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলী-এর আওতাধীন মনছুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনি, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, মাদাজ্যাপাড়া, রূপসা বেকারী, নজির আহমদ অভি চৌধুরী রোড, পাসপোর্ট অফিস, আবদুল হাকিম মিয়া রোড, মমতা ক্লিনিক, মনছুরাবাদ পুলিশ লাইনস ও আশপাশের এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হালিশহর-এর আওতাধীন রুবি সিমেন্ট এলাকা। হাটহাজারীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে- সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারী-এর অওতাধীন শিকারপুর, বটতলী, যুগীর হাট, চৌধুরীর হাট, আমান বাজার, বাদামতল, শিকারপুল, খিল্লা পাড়া, খন্দকিয়া, সেকেন্দার কলোনী, বড দিঘীর পাড়, ধোপার দিঘী, ছড়ারকুল, সন্দ্বীপ কলোনী ও আশপাশের এলাকা।

ডেইলি বাংলাদেশ/আরএম