রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৬ ৪ ডিসেম্বর ২০২০  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে এক মোটরসাইকেল আরোহী ও অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা স্টেশনের বানীনগর শান্তিগঞ্জ রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী লোকাল ট্রেনটি কাকিনা স্টেশন অতিক্রম করে। পরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক ক্রসিংয়ে অজ্ঞাত পরিচয় এক মানসিক ভারসাম্যহীন পথচারী ট্রেনটির নিচে কাটা পড়েন।

অপরদিকে দুপুরে একই ট্রেন বুড়িমারী থেকে লালমনিরহাট ফেরার পথে একই এলাকার কাকিনা স্টেশন অতিক্রম করে বানীনগর শান্তিগঞ্জ বাজারের রেলক্রসিংয়ে রাইসুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে ট্রেনের নিচে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রাইসুল ইসলাম কাকিনা বাজার থেকে নিজ বাড়ি উপজেলার দলগ্রামের ফিরছিলেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে কাকিনা রেলক্রসিংয়ে গেটম্যান না থাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটেই চলছে।

লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহারুল ইসলাম ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ