গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যেতেন ফারুক

ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭,   ১২ জমাদিউস সানি ১৪৪২

গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে যেতেন ফারুক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৪ ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৩০ ৫ ডিসেম্বর ২০২০

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে পালানোর সময় চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্রাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারে থাকা আরো তিনজন পালিয়ে যায়।  

জানা গেছে, আটককৃত ব্যক্তির নাম ফারুক মিয়া। সে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ইসমাইল মিয়ার ছেলে। আটককৃত চোর, গরুসহ প্রাইভেটকারটি ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্প নগরীর পাশের এলাকা থেকে চোর চক্রের চার সদস্য গরুটিকে চুরি করে অভিনব কায়দায় প্রাইভেটকারের ভেতরে ঢুকিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলো। ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিলোমিটার ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে যাওয়ার সময় গরুটি ডাকাডাকি শুরু করে।

এসময় লোকজনের নজরে আসায় বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে কুট্টাপাড়া মোড়ে প্রাইভেটকারটি আটক করে পুলিশকে খবর দেয়। পরে হাইওয়ে পুলিশ এসে প্রাইভেটকার সহ গরুটি আটক করে।

এদিকে পুলিশ আসার আগে চোর চক্রের অপর তিন সদস্য কৌশলে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারসহ চোরদলের সদস্য ফারুককে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ। পরে আটককৃত চোর ফারুক মিয়া জানান, তারা গরুটি চুরি করে মৌলভীবাজার জেলায় পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ