বিয়ের দুই মাসের মাথায় শ্বশুরবাড়িতে মিলল নববধূর লাশ

ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ২ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

বিয়ের দুই মাসের মাথায় শ্বশুরবাড়িতে মিলল নববধূর লাশ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:২১ ২ ডিসেম্বর ২০২০  

লাশ (ফাইল ছবি)

লাশ (ফাইল ছবি)

লক্ষ্মীপুরের রায়পুরে সাথী আক্তার নামে এক নববধূর লাশ শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাপুর গ্রাম থেকে সাথীকে তার ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। বুধবার সকালে সাথী আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছেন রায়পুর থানার ওসি আবদুল জলিল। তিনি বলেন, রির্পোট আসলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানান, দুই মাস আগে পারিবারিকভাবে সাথীকে বিয়ে করেন সোনাপুর গ্রামের সেলিমের ছেলে রাজমিস্ত্রি কামরুল। বিয়ের কয়েকদিন পর থেকে সাথীকে টাকার জন্য মারধর করতেন কামরুল। এতে অসহ্য হয়ে সাথীর বাবা কামরুলের বিরুদ্ধে তার অভিভাবকের কাছে অভিযোগ দিয়েও প্রতিকার পাননি।

মঙ্গলবার সন্ধ্যায় স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সাথীকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার করেন কামরুল।

এ ঘটনায় অভিযুক্ত রাজমিস্ত্রি কামরুল মুঠোফোনে জানান, তার স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়েছে। এতেই সাথী ক্ষুদ্ধ হয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তাকে কোনো নির্যাতন করা হয়নি বলেও দাবি তার।

ডেইলি বাংলাদেশ/আরএম