বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪০ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ০২:৪১ ২ ডিসেম্বর ২০২০

ভুক্তভোগী নারী

ভুক্তভোগী নারী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার প্রেমিকের বাড়িতে তিনদিন ধরে অনশন করছে এক প্রেমিকা। তবে বিয়ের প্রলোভনে দৈহিক মেলামেশা করার ঘটনা ঘটেছে বলে অভিযোগ ওই প্রেমিকার।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, গত তিন বছর ধরে জালশুকা এলাকার মোকছেদের ছেলে খোকন হোসেনের সঙ্গে একই এলাকার আনোয়ারের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘোরাফেরা ও দৈহিক মেলামেশা হয় তাদের মধ্যে। মেয়েটি বিয়ের প্রস্তাব দিলে বিভিন্ন তাল-বাহানা করে খোকন। গত শুক্রবার খোকনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছে সেই মেয়ে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার মাতব্বর ও জনপ্রতিনিধিরা গ্রাম পুলিশ দিয়ে মেয়েকে পাহারা দিয়ে রেখেছে। তবে ছেলের বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে অন্যত্র চলে গেছে।

আটাবহ ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের মেম্বার আয়নাল হক জানান, মেয়েটিকে হেফাজতের জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারা দিয়ে রেখেছি।

ছেলের চাচাতো ভাই আশরাফুল ইসলাম জানান, এই মেয়ে খারাপ। আরো আগে কয়েকটা ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। এলাকার লোকজনের কাছে শোনেন।

মেয়ের বাবা আনোয়ার হোসেন জানান, আমার মেয়ের সঙ্গে কয়েক বছর ধরে ওই ছেলের সম্পর্ক। ছেলে বিয়ে করবে বলে তাদের বাড়িতে যেতে বলছে। গত শুক্রবার থেকে মেয়েটি ওই বাড়িতে মেম্বার ও গ্রাম পুলিশের হেফাজতে রয়েছে।

কালিয়াকৈর ইউএনও কাজী হাফিজুল আমিন জানান, বিষয়টি আমার জানা নেই তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম