৯৯৯-এ কল, পর্যটককে উদ্ধার করল পুলিশ

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

৯৯৯-এ কল, পর্যটককে উদ্ধার করল পুলিশ

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২০ ১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:৩৪ ১ ডিসেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা থেকে স্বামী আব্দুল ওহাবসহ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ‘সাজেক ভ্যালি’ বেড়াতে যান রোকসানা আক্তার। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরনা দেখতে মঙ্গলবার সকালে স্বামীসহ রওনা দেন এই দম্পতি। 

আরো পড়ুন >>> বাবার ওষুধ কিনতে সকাল-সন্ধ্যা ভ্যান চালায় শিশু শম্পা

প্রায় ২ হাজার ফুট নিচে নামার সময় হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙে ফেলেন রোকসানা। এ সময় সাহায্যর জন্য দিশেহারা হয়ে পড়েন তিনি।  উপায়ন্তর না দেখে ৯৯৯ এ কল দেন এই দম্পত্তি। 

আরো পড়ুন >>> পশুপালন-সবজি চাষে সুদিন ফিরেছে চরাঞ্চলের মানুষের

সকাল নয়টায় ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান স্থানীয় জনগণের সহায়তায় রোকসানা আক্তারকে উদ্ধার করতে নেমে পড়েন। প্রায় দেড় ঘণ্টা পর সকাল সাড়ে দশটায় রোকসানাকে উদ্ধার করে আনেন তারা। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদরে পাঠায় লুইলুই ক্যাম্প পুলিশ। দ্রুত পুলিশী সেবা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এই দম্পত্তি।

আরো পড়ুন >>> আত্মহত্যার আগে অন্তঃসত্ত্বা ছাত্রী চিরকুটে লিখল ‘আমার পেটে জীবনের বাচ্চা’

লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান জানান, ৯৯৯ নম্বর থেকে কল পাওয়ার পরপরই আহত নারীকে উদ্ধারের চেষ্টা চালাই। স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই নারী পর্যটককে উদ্ধার করতে সক্ষম হই। বর্তমানে আহত নারী সম্পূর্ণ সুস্থ আছেন।

ডেইলি বাংলাদেশ/এমকে