ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হওয়া নবজাতকের লাশ উদ্ধার, বাবা আটক

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ১০ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হওয়া নবজাতকের লাশ উদ্ধার, বাবা আটক

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২১ ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৪৭ ১৩ ডিসেম্বর ২০২০

চুরি হওয়া নবজাতক ও আটক বাবা

চুরি হওয়া নবজাতক ও আটক বাবা

সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে ঘুমন্ত মায়ের কোল থেকে দিনদুপুরে চুরি হওয়া ১৫ দিনের নবজাতক সোহানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে হাওয়ালখালী এলাকায় নিজেদের বাড়ির টয়লেটের ট্যাংকের ভেতর থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। ঘটনার ৩৬ ঘণ্টা পর নবজাতকের লাশ উদ্ধার করা হলো।

এর আগেই সোহানের বাবা সোহাগ হোসেনকে আটক করেছে পু‌লিশ। অপরদিকে নবজাতকটির মা অসুস্থ থাকায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে সদর থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পৃথকভাবে চুরি হওয়া শিশুটি উদ্ধারে কাজ শুরু করে। দুপুরে নবজাতকটি হারিয়েছে উল্লেখ করে তার বাবা সোহাগ হোসেন সদর থানায় একটি জিডি করেন।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান জানান, হতদরিদ্র সোহাগ স্ত্রী ফতেমাকে নিয়ে হাওয়ালখালী গ্রামে নানার বা‌ড়ি‌তে থাকেন। বৃহস্পতিবার দুপু‌রে বা‌ড়ির বারান্দায় ১৫ দিনের সোহানকে নিয়ে মা ফাতেমা ঘুমাচ্ছিলেন। কোনো এক ফাঁকে মায়ের পাশ থেকে নবজাতকটি চুরি হয়ে যায়। প্রায় ৩৬ ঘণ্টা পর ওই নবজাত‌কের মর‌দেহ উদ্ধার করা সম্ভব হ‌য়ে‌ছে। এ ঘটনায় নবজাতকটির বাবা‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। প‌রে বিস্তা‌রিত জানা‌নো হ‌বে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/জেডএম