এইচএসসির সার্টিফিকেট তোলা হলো না রাবানার 

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১৩ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

এইচএসসির সার্টিফিকেট তোলা হলো না রাবানার 

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫১ ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৫৭ ১২ ডিসেম্বর ২০২০

রাইখালীর কারিগরপাড়া ও বাঙালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়

রাইখালীর কারিগরপাড়া ও বাঙালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙালহালিয়া সড়কে অটোরিকশা উল্টে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া সংলগ্ন পেয়ারা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এসময় ঘটনাস্থলেই কলেজছাত্রী রাবানা চাকমার (১৮) মৃত্যু হয়। এ ঘটনায় আরো দুজন আহতের খবর পাওয়া গেলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি। 

কলেজছাত্রী রাবানা চাকমা জেলার বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে। 

কলেজ ছাত্রীর আত্মীয় ও রাজস্থলী স্থানীয় সংবাদকর্মী চাউচিং মারমা জানিয়েছেন, আমার ভাইয়ের মেয়ে রাবানা রাজস্থলী কলেজ থেকে এসএইচসি পাস করেছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। পাসের সার্টিফিকেট তুলতে বাঙালহালিয়ার উদ্দেশে দুপুরে রওনা করে সে। তবে সার্টিফিকেট নেয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে রাবানা।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, রাইখালীর কারিগরপাড়া ও বাঙালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় দ্রুতগতিতে আসা অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে রাবানা চাকমার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অন্য দুই যাত্রীকে উদ্ধার করে কাপ্তাইয়ে অবস্থিত চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নেয়া হয়েছে। তবে আহতরা বর্তমানে শঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

ডেইলি বাংলাদেশ/জেডএম