ঘুমন্ত মায়ের কোল থেকে নবজাতক উধাও, কবিরাজের দাবি ‘জিনে’ নিয়েছে

ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ২ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

ঘুমন্ত মায়ের কোল থেকে নবজাতক উধাও, কবিরাজের দাবি ‘জিনে’ নিয়েছে

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩২ ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৫৬ ১২ ডিসেম্বর ২০২০

এই বিছানায় ঘুমিয়ে ছিল শিশু সোহান

এই বিছানায় ঘুমিয়ে ছিল শিশু সোহান

সাতক্ষীরা সদরে ঘুমন্ত মায়ের কোল থেকে সোহান নামে ১৫ দিনের এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। তার খোঁজ পেতে স্থানীয় কবিরাজের দ্বারস্থ হন বাবা-মা। কবিরাজ জানায়- শিশুটিকে ‘জিনে’ নিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার হাওয়ালখালি গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সন্তানকে হারিয়ে পাগলপ্রায় মা ফাতেমা খাতুন। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, দুই বছর আগে কলারোয়া উপজেলার সাহাপুরের সোহাগ হোসেনের সঙ্গে বিয়ে হয় ফাতেমার। শ্বশুর বাড়িতে কিছুদিন থাকার পর পারিবারিক কলহের কারণে স্বামীকে নিয়ে নানির বাড়িতে আশ্রয় নেন তিনি। চলতি বছরের ১১ নভেম্বর সাতক্ষীরা শহরের আনোয়ারা ক্লিনিকে ছেলের জন্ম দেন ফাতেমা খাতুন। সম্প্রতি অসুস্থ ছেলের চিকিৎসা শেষে খুলনা থেকে নানির বাড়িতে আসেন ফাতেমা। বৃহস্পতিবার দুপুরে বাড়ির বারান্দায় ঘুমন্ত মায়ের কোল থেকে হারিয়ে যায়। কে বা কারা তাকে চুরি করেছে কেউ বলতে পারে না।

নিখোঁজ সোহানের মা ফাতেমা খাতুন বলেন, দুপুরে ঘুম থেকে উঠে দেখি বাচ্চা নেই। অনেক খোঁজাখুঁজি করেও ছেলেকে না পেয়ে এক কবিরাজের কাছে যাই। সে জানায়, আমার ছেলেকে জিনে নিয়ে গেছে। সেখানে সে ভাল আছে, কয়েকদিন পরই জিন তাকে ফিরিয়ে দিয়ে যাবে।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/এআর/জেডএম