নেতাকর্মীদের খোঁজ রাখেন না খন্দকার মোশাররফ

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

নেতাকর্মীদের খোঁজ রাখেন না খন্দকার মোশাররফ

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১১ ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৩৯ ১২ ডিসেম্বর ২০২০

ড. খন্দকার মোশাররফ হোসেন

ড. খন্দকার মোশাররফ হোসেন

দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে সম্পর্ক নেই বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের। এতে ক্ষুব্ধ হয়ে উঠেছেন কুমিল্লা উত্তর জেলার নেতাকর্মীরা।

তৃণমূল নেতাকর্মীদের অভিযোগ, ড. খন্দকার মোশাররফ হোসেন ঢাকায় থাকেন। তিনি তৃণমূলের কোনো নেতাকর্মীর খোঁজ রাখেন না। এমনকি করোনা পরিস্থিতিতেও তিনি এলাকায় আসেননি। এভাবে চলতে থাকলে দলের কর্মী-সমর্থকদের হারাবেন বিএনপির এ নেতা। 

নবম জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হওয়ার পর খন্দকার মোশাররফ হোসেন এলাকা ছাড়েন। এরপর মাঝে মধ্যে এলেও দু-একদিন থেকে নিজের কাজ শেষে চলে যেতেন। কোনো নেতাকর্মীর সঙ্গে যোগাযোগ রাখেন না।

এরই মধ্যে এলাকায় নিজের ক্ষমতা টিকিয়ে রাখতে তার ছেলে ড. মারুফ খন্দকারকে বিএনপির রাজনীতিতে আনেন। রাজনীতির সঙ্গে সম্পর্কহীন মারুফ পদ পেয়েই বাবার জোরে কুমিল্লা উত্তর জেলার সিনিয়র নেতাদের অবজ্ঞা করে চলছেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক দাউদকান্দি পৌরসভা বিএনপির এক নেতা বলেন, বাবা-ছেলে দুজনই ঢাকায় বসে রাজনীতি করছেন। এলাকায় তাদের দেখা যায় না। দলের যেকোনো সিদ্ধান্তের জন্য ঢাকায় যেতে হয় আমাদের।

তিনি বলেন, করোনার এমন সময়ে একদিনের জন্যেও ড. মোশাররফ তার নির্বাচনী এলাকায় আসেননি। এমনকি নিজ দলের নেতাকর্মীদেরও খোঁজ নেননি। বাবা-ছেলেকে ফোন করেও পাওয়া যায়নি। 

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন/AN/জেডএম