জামালপুরে সড়কে ঝরল শিক্ষা কর্মকর্তার প্রাণ

ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৬ জমাদিউস সানি ১৪৪২

জামালপুরে সড়কে ঝরল শিক্ষা কর্মকর্তার প্রাণ

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৩ ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৪৫ ১২ ডিসেম্বর ২০২০

নিহত শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম

নিহত শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম। বুধবার সন্ধ্যার ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার স্বামীর নাম মো.মজিবর রহমান। নিহত আফরোজা বেগমের বাড়ি গাজীপুরের কাপাসিয়া এলাকায়। তবে তারা ঢাকার খিলগাঁও এলাকায় বসবাস করতেন। তিনি প্রায় চার বছর ধরে জামালপুরে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি বুধবার দুপুরের দিকে একটি বিদ্যালয়ের নিয়োগ সংক্রান্ত ব্যাপারে একাডেমিক সুপারভাইজার হারদার আলীর মোটরসাইকেলে নান্দিনা এলাকায় যান। বিকেলে ফেরার পথে শফিরপুর এলাকায় মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান। এতে তিনি মাথায় আঘাত পান। স্থানীয়রা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি। 

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান জামালপুর সদর ইউএনও ফরিদা ইয়াছমিন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগমসহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তারা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

জামালপুর সদর থানার ওসি মো. রেজাউল করিম খান বলেন, আফরোজা বেগম সরকারি কর্মকর্তা ছিলেন। তাই ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/আরএম/জেডএম