লালমনিরহাটে পিটিয়ে-পুড়িয়ে হত্যায় আরো দুইজন রিমান্ডে 

ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৬ জমাদিউস সানি ১৪৪২

লালমনিরহাটে পিটিয়ে-পুড়িয়ে হত্যায় আরো দুইজন রিমান্ডে 

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৪ ২৫ নভেম্বর ২০২০   আপডেট: ২০:১৬ ১২ ডিসেম্বর ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

লালমনিরহাটের বুড়িমারীতে গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় নতুন করে আবু কালাম ওরফে গামছা কালাম ও জি এম মানিকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম এর আদালতে আবু কালাম ওরফে গামছা কালামকে পাঁচ দিনের ও জি এম মানিককে তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করে শুনানির জন্য হাজির করা হয়। পরে আদালত শুনানি শেষে উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে।

এদিকে মঙ্গলবার রাত ৯ টায় ফরিদুল ইসলাম ওরফে  ঘোটোকে বুড়িমারী বাজার হতে গ্রেফতার করে ডিবি পুলিশ। তার বাড়ি উফার মারা নাটার বাড়ি বলে জানিয়েছেন লালমনিরহাট ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী। 

তিনি আরো বলেন, রিমান্ডে নেয়া আসামিদের চারজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এদিকে তিন মামলায় গ্রেফতার ফরিদুল ইসলাম ওরফে ঘোটোকেও তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে ডিবি পুলিশ। তাকে বুধবার দুপুরের পর আদালতে নেয়া হবে বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী।

বুড়িমারীতে হত্যার পর পুড়িয়ে ফেলার ঘটনায় তিন মামলায় মোট ১৫ জনকে বিভিন্ন মেয়াদে জিজ্ঞসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ। এ নিয়ে তিন মামলায় মোট ৩৯ আসামিকে গ্রেফতার করা হলো।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/জেডএম