ড্রামে মিলল যুবকের লাশ, ঘাতক গ্রেফতার 

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

ড্রামে মিলল যুবকের লাশ, ঘাতক গ্রেফতার 

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৬ ১৬ নভেম্বর ২০২০  

ঘাতক সরোয়ার আলমকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই

ঘাতক সরোয়ার আলমকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় একটি স্টিলের ড্রাম থেকে গত ১১ অক্টোবর সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় ঘাতক সরোয়ার আলমকে চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই।

গ্রেফতার হওয়া সরোয়ার আলম কুমিল্লা সদর দক্ষিণ এলাকার কাজীপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআই চাঁদপুরের ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান।

গত ৯ নভেম্বর থেকে সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়ার আমির হোসেনের ছেলে ছিদ্দিকুর রহমান নিখোঁজ হয়। দুই দিন পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে উপস্থিত হয় শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান প্রযুক্তি ব্যবহার করে চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার থেকে সরোয়ার আলমকে গ্রেফতার করে।

এর আগে শাহাপুর গ্রাম থেকে ভিকটিম ছিদ্দিকুর রহমানের মোটরসাইকেলে উদ্ধার করা হয়। পিবিআইয়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সরোয়ার আলম জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ