প্রেমিকার ঘরে প্রেমিককে দেখে এলাকাবাসীর ঘেরাও, অতঃপর...

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

প্রেমিকার ঘরে প্রেমিককে দেখে এলাকাবাসীর ঘেরাও, অতঃপর...

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৩ ১৫ নভেম্বর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পরকীয়ার ঘটনার জেরে বৃদ্ধা সামেলা বেগম নিহতের ঘটনায় একমাত্র আসামি প্রেমিক আনোয়ার হোসেনকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে আনোয়ারকে স্থানীয়রা আটক করে চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত বৃদ্ধার ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। 

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, উপজেলার ৬ নম্বর বড়কুল ইউপির মধ্য বড়কুল গ্রামের আনোয়ার হোসেনের সঙ্গে একই বাড়ির মৃত দেলোয়ার হোসেনের স্ত্রীর পরকীয়ার সম্পর্ক ছিল। ১৩ নভেম্বর গভীর রাতে আনোয়ার প্রেমিকার ঘরে দেখা করতে যান। এ সময় এলাকাবাসী প্রেমিকার ঘর ঘিরে ফেলে। প্রেমিক আনোয়ার টের পেয়ে দরজা খুলে দৌড় দেন। অন্ধকারে দৌড়াতে গিয়ে বৃদ্ধা সামেল বেগমকে ধাক্কা দেন। এতে সামেলা বেগম গুরুতর আহত হন। এলাকাবাসী আহত বৃদ্ধাকে স্থানীয় হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়। এতে ক্ষুদ্ধ এলাকাবাসী ১৪ নভেম্বর আনোয়ার হোসেনকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন জানান, সামেলা বেগমের ছেলে বাদী হয়ে আনোয়ারকে একমাত্র আসামি করে মামলা করেছে। এরমধ্যে আনোয়ারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম