হাসপাতালে মারধরে নিহত এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

হাসপাতালে মারধরে নিহত এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০২ ১০ নভেম্বর ২০২০  

নিহত এএসপি মো. আনিসুল করিম

নিহত এএসপি মো. আনিসুল করিম

চিকিৎসা নিতে গিয়ে ঢাকায় হাসপাতাল কর্মীদের মারধরে নিহত হয়েছেন বরিশালের এএসপি মো. আনিসুল করিম। নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ গাজীপুর সিটি কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ভাওয়াল রাজবাড়ি মাঠে জানাজা শেষে দাফন করা হয় তাকে। এর আগে স্থানীয় প্রশাসন ও স্বজনরা ফুলেল শ্রদ্ধা জানান তাকে।

এতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আজাদ মিয়া, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খানসহ পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতা এবং সর্বস্তরের জনগণ অংশ নেয়।

নিহতের পরিবারের অভিযোগ, সোমবার (৯ নভেম্বর) মানসিক চিকিৎসার জন্য ওই পুলিশ কর্মকর্তাকে রাজধানীর মাইন্ড এইড হাসপাতালে নেয়া হয়। ওই হাসপাতালে ভর্তির পরপর সেখানকার কর্মকর্তা-কর্মচারীরা তাকে পিটিয়ে হত্যা করে। 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৩৩তম ব্যাচের ছাত্র ছিলেন আনিসুল করিম। ৩১তম বিসিএস ক্যাডারে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন। সবশেষ বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। স্ত্রীসহ ৩ বছর বয়সী এক ছেলে সন্তানের জনক তিনি। 

ডেইলি বাংলাদেশ/আরএম