গাজীপুরে জাল সাত লাখ টাকাসহ আটক ৪

ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭,   ১৩ জমাদিউস সানি ১৪৪২

গাজীপুরে জাল সাত লাখ টাকাসহ আটক ৪

গাজীপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪০ ৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৫৫ ৭ নভেম্বর ২০২০

জাল টাকাসহ আটককৃতরা

জাল টাকাসহ আটককৃতরা

গাজীপুরে জাল সাত লাখ টাকাসহ চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোরে শহরের মোগরখাল এলাকায় ও মধ্যরাতে শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেউলী গ্রামের শফি উদ্দিনের ছেলে জসিম উদ্দিন এবং তার স্ত্রী নিলুফা বেগম,পটুয়াখালী গলাচিপা থানার রতনদি এলাকার মতিউর রহমানের ছেলে সফিকুল ইসলাম এবং ভোলার দক্ষিণ আইচার চরমাইনকা এলাকার শাহ আলম ফরাজীর ছেলে হাবিবুর রহমান। তারা গাজীপুরের শ্রীপুর, মোগরখালসহ বিভিন্ন জায়গায় ভাড়া থাকতেন।

গাজীপুর মহান গোয়েন্দা পুলিশের ডিসি (উত্তর) জাকির হোসেন বলেন, সফিকুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে বিছানার নিচ থেকে ১০০০ টাকার ৩৭৭টি এবং ৫০০ টাকার ২১৪টি জাল নোট উদ্ধার করা হয়। পরে তার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মহানগরের ভোগড়া বাইপাস সড়ক এলাকার এক ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে আটক করা হয়।

শ্রীপুর মডেল থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার মধ্যরাতে অভিযান চালিয়ে ওই স্বামী-স্ত্রীকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুই লাখ ৫০ হাজার টাকা জাল টাকা উদ্ধার করা হয়। এরমধ্যে এক হাজার টাকার ২০৫টি নোট এবং ৫০০ টাকার ৯১টি নোট রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ