ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক, নিহত বেড়ে ২

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৫ জমাদিউস সানি ১৪৪২

ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল স্বাভাবিক, নিহত বেড়ে ২

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪২ ৭ নভেম্বর ২০২০  

দুর্ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে পুলিশ-ফায়ার সার্ভিস

দুর্ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে পুলিশ-ফায়ার সার্ভিস

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সোনাখালী রেলক্রসিংয়ে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কায় আহত আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহত বেড়ে দুইজন হলো।

নিহতরা হলেন- মাসুদ রানা ও রহিমা আক্তার। এ ঘটনায় আহত বাকি চারজন কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

শনিবার ভোরের এ দুর্ঘটনায় বাসটি দুমড়ে-মুচড়ে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে লেগে যায়। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। সকাল সোয়া ১০টার দিকে রেললাইন থেকে বাসটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেনের পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, চিলাহাটি থেকে ছেড়ে আসা আন্তনগর নীলসাগর এক্সপ্রেস ভোর সাড়ে ৪টার দিকে গাজীপুরের কালিয়াকৈর হয়ে ঢাকায় যাচ্ছিল। কালিয়াকৈর হাইটেক পার্ক এলাকা ছাড়ার সময় সোনাখালী রেল ক্রসিংয়ে শ্রমিকবোঝাই বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে কিছু দূর গিয়ে ট্রেনটি থেমে যায়।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন জানান, ট্রেনের ধাক্কায় বাসে থাকা দুই শ্রমিক নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে রহিমা ঘটনাস্থলে এবং মাসুদ হাসপাতালে মারা যান।

তিনি আরো জানান, প্রায় ছয় ঘণ্টা চেষ্টার পর কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল সোয়া ১০টার দিকে ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে থাকা বাসটি সরিয়ে নিয়েছেন। বর্তমানে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর