বাবার বাড়িতেই স্বামীর হাতে খুন হলেন গৃহবধূ

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

বাবার বাড়িতেই স্বামীর হাতে খুন হলেন গৃহবধূ

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৬ ৩১ অক্টোবর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

সুনামগঞ্জের জামালগঞ্জে সামিয়া আক্তার  নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।  এ ঘটনায় অভিযুক্ত স্বামী মো. জালাল উদ্দিনকে আটক করেছে এলাকাবাসী।

স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সামিয়া আক্তার। শুক্রবার রাতে ঘুমের ঘোরে স্বামীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে ওই গৃহবধূর মৃত্যু হয়। শুক্রবার রাতে উপজেলার ভীমখালী ইউপির ফেকুল মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম জানান, শুক্রবার সকালে স্বামী মো. জালাল উদ্দিনকে নিয়ে স্ত্রী সামিয়া আক্তার তার বাবার বাড়ি জামালগঞ্জের ভীমখালী ইউপির ফেকুল মাহমুদপুর গ্রামে বেড়াতে আসেন। রাত ১২টার দিকে সামিয়া আক্তার ঘুমিয়ে পড়লে জালাল উদ্দিন তাকে এলোপাতাড়ি ধারালো ছুরি দিয়ে কোপাতে শুরু করেন। এ সময় সামিয়ার চিৎকারে বাড়ির সবার ঘুম ভেঙে যায়। জালাল উদ্দিন পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে। সামিয়াকে দ্রুত জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় জালাল উদ্দিনকে আটক করে পুলিশে ধরিয়ে দেয় এলাকাবাসী। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএস