সুন্দরবনের দস্যু রোস্তম গাজী ও তার স্ত্রী গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৪ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

সুন্দরবনের দস্যু রোস্তম গাজী ও তার স্ত্রী গ্রেফতার

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১১ ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:২১ ২৯ অক্টোবর ২০২০

সুন্দরবনের দস্যু রোস্তম গাজীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ

সুন্দরবনের দস্যু রোস্তম গাজীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ

খুলনার পাইকগাছা থেকে সুন্দরবনের দস্যু রোস্তম বাহিনীর প্রধান রোস্তম গাজী ও তার স্ত্রী নিলুফা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার মাহমুদকাঠি উত্তর সলুয়া গ্ৰাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

পাইকগাছা থানার ওসি মো. এজাজ শফি জানান, বনদস্যু রোস্তম বাহিনীর প্রধান রোস্তম গাজী নিজ বাড়িতে অবস্থান করছে- এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় রোস্তম গাজীকে দস্যুতার অভিযোগে ও তার স্ত্রী নিলুফা খাতুনকে অস্ত্র-গোলাবারুদ সংরক্ষণে সহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি তল্লাশি করে তিনটি রিভালবার, ১০ রাউন্ড গুলি, দুটি ছোরা, একটি করে চাপাতি, চাইনিজ কুড়াল, করাত ও হাতুড়িসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

বনদস্যু রোস্তম গাজীর বাড়ি তল্লাশি করে তিনটি রিভালবার, ১০ রাউন্ড গুলি, দুটি ছোরা, একটি করে চাপাতি, চাইনিজ কুড়াল, করাত ও হাতুড়িসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে পুলিশ

তিনি আরো জানান, গ্রেফতার রোস্তম গাজী দীর্ঘদিন ধরে নিজ নামে বাহিনী গড়ে তুলে সুন্দরবনে ডাকাতি ও দস্যুতা চালাচ্ছিলেন। তার বিরুদ্ধে পাইকগাছা থানায় তিনটি মামলা রয়েছে। রোস্তম গাজী ও তার স্ত্রী নিলুফা খাতুনের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর