বিড়াল নিয়ে লঙ্কাকাণ্ড!

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

বিড়াল নিয়ে লঙ্কাকাণ্ড!

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:৩৩ ২৯ অক্টোবর ২০২০   আপডেট: ২০:০৮ ৩০ অক্টোবর ২০২০

প্রিয় বিড়ালসহ কণ্ঠশিল্পী সিঁথি সাহা ও পুলিশ সদস্যরা

প্রিয় বিড়ালসহ কণ্ঠশিল্পী সিঁথি সাহা ও পুলিশ সদস্যরা

হঠাৎ প্রিয় বিড়ালটি বাড়ি থেকে উধাও। সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও সন্ধান নেই তার। আদরের বিড়ালটিকে হারিয়ে মুষড়ে পড়েন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। পোষা প্রাণীটি ফিরে পেতে শহরময় মাইকিং করান তিনি। করেন থানায় সাধারণ ডায়েরিও (জিডি)। তবে দিন শেষে বিড়ালটি খুঁজে পান তিনি।

বুধবার একটি বিড়াল নিয়ে এমনই লঙ্কাকাণ্ড ঘটে কুষ্টিয়া শহরের আমলাপাড়ায়। পরে বুধবার সন্ধ্যায় বাড়ির দরজার সামনেই প্রাণীটিকে পেয়ে আনন্দে ঝলমল করে ওঠে সিঁথি সাহার মুখ।

সিঁথি সাহা বলেন, কেউ হয়তো বিড়ালটি রেখে দিয়েছিল। পরে পুলিশের দ্রুত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য এসপি এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।

সিঁথি সাহা জানান, প্রায় এক বছর ধরে শখের বসে বিড়ালটি পুষছেন তিনি। বুধবার বেলা ১১টার দিকে তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। বিড়াল না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন। এরপর বেলা ২টার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন।

এরপর এসআই সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। একপর্যায়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তার।

কুষ্টিয়ার এসপি এস এম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ যেকোনো প্রয়োজনে জনগণের সেবায় সব সময় কাজ করছে এবং করে যাবে।

ডেইলি বাংলাদেশ/আরএম