পোল্ট্রি ফার্মে ৬শ’ মুরগির বাচ্চাকে হত্যা!

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

পোল্ট্রি ফার্মে ৬শ’ মুরগির বাচ্চাকে হত্যা!

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৩৩ ২৯ অক্টোবর ২০২০  

পোল্ট্রি ফার্মে ৬শ’ মুরগির বাচ্চা হত্যা!

পোল্ট্রি ফার্মে ৬শ’ মুরগির বাচ্চা হত্যা!

মুন্সিগঞ্জে একটি পোল্ট্রি ফার্মে ছয় শতাধিক মুরগির বাচ্চা হত্যার অভিযোগ উঠেছে। খামারির অভিযোগ রাতের বেলা খাবার পানির সঙ্গে বিষ মিশিয়ে ছানাগুলোকে মারা হয়েছে।

এ ঘটনায় দুই প্রতিবেশীকে সন্দেহ করে গজারিয়া থানায় অভিযোগ দাখিল করেছেন খামারি। বুধবার (২৮ অক্টোবর) ভোরের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার এসআই মনির হোসেন জানান, বুধবার দুপুরের দিকে খামারি আবু বুক্কর সিদ্দিক লিখিত অভিযোগ দিয়েছেন। সন্দেহভাজন দুই প্রতিবেশীর নাম উল্লেখ করা হয়েছে। পুলিশ অভিযোগ পেয়ে বিস্তারিত খতিয়ে দেখছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

সোহাগ পোলট্রি ফার্ম ফ্লিডটির মালিক আবু বক্কর সিদ্দিক জানান, বুধবার ভোর ৫টার দিকে ফার্মে গিয়ে দেখি ৬ শতাধিক মুরগির বাচ্চা মরে আছে। ফার্মটিতে মোট দেড় হাজার মুরগির বাচ্চা ছিলো। যতটুকু বুঝতে পারছি, খাবারের পানিতে বিষ প্রয়োগ করে মেরে ফেলা হয়েছে বাচ্চাগুলো।

তিনি আরো জানান, প্রতিবেশী  হান্নান ও রফিকুল ইসলাম এই ফার্ম নিয়ে অনেকদিন ধরে বিরক্ত। ফার্মের গন্ধ নিয়ে বিভিন্ন জায়গায় অভিযোগও দিয়ে আসছিল তারা। ফার্মের কাজে যারা আসেন, তাদেরও হুমকি দিতো তারা। তারাই বিষ প্রয়োগ করে এসব মেরে ফেলেছে। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম