৫ মাসের শিশুকে কোলে নিয়ে প্রতিবেশী ভাড়াটিয়া চম্পট

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

৫ মাসের শিশুকে কোলে নিয়ে প্রতিবেশী ভাড়াটিয়া চম্পট

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০২ ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ২১:৫৪ ২৮ অক্টোবর ২০২০

পাঁচ মাস বয়সী শিশু চুরি

পাঁচ মাস বয়সী শিশু চুরি

পাশের কক্ষের ভাড়াটিয়া এক নারীর কোলে শিশুকন্যাকে দিয়ে গোসল করতে গিয়েছিলেন মা। কিছুক্ষণ পর বেরিয়ে দেখেন শিশুকন্যাকে নিয়ে পালিয়ে গেছে ভাড়াটে ওই প্রতিবেশী। 

গতকাল মঙ্গলবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে। বুধবার সন্ধ্যায় ভাড়াটিয়া সোনালী আক্তারকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেছেন নিখোঁজ শিশুর মা। 

জানা যায়, শিশু রিভা মনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার হাসান মিয়া ও লাইজু বেগম দম্পতির দ্বিতীয় সন্তান। তিনি তার দুই মেয়ে ও স্ত্রীসহ শ্রীপুরের ধনুয়া গ্ৰামের মো. আজিজের বাড়িতে ভাড়া থেকে আরএকে সিরামিকস কারখানায় চাকরি করেন। আসামি সোনালী আক্তারের বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলায়। 

শিশুর মা লাইজু বেগম জানান, পাশের কক্ষের ভাড়াটিয়া হওয়ায় সোনালীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল। দুপুরে গোসল করতে যাওয়ার সময় শিশুকে সোনালীর কোলে রেখে যান তিনি। কিছুক্ষণ পর গোসল শেষে বেরিয়ে এসে শিশু ও সোনালীকে পাচ্ছিলেন না তিনি। এরপর আশপাশে বিভিন্ন স্থানে খুঁজেও না পেয়ে তিনি তার স্বামীকে ফোন দেন। এর পর রাতে তিনি শ্রীপুর থানায় মামলা করেন। 

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় প্রতিবেশী সোনালী আক্তারসহ আরো অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। শিশুটি উদ্ধারে পুলিশের বিশেষ একটি দল মাঠে কাজ করছে।
 

ডেইলি বাংলাদেশ/এমকে