চা দোকানির এক ঘুষিতে ফেটে গেল চেয়ারম্যানের নাক

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

চা দোকানির এক ঘুষিতে ফেটে গেল চেয়ারম্যানের নাক

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২০ ২৮ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউপির ৬ বারের চেয়ারম্যান আব্দুল কাদেরকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন নেছার উদ্দিন নামে এক চা দোকানি। বুধবার দুপুরে ইউপি কমপ্লেক্সে এক সালিস বৈঠকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নেছার উদ্দিনকে আটক করেছে পুলিশ। তিনি মদাতী ইউপির বাবুডাঙ্গা এলাকার ছকমাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নেছার উদ্দিনের সঙ্গে তার ভাই ইয়াকুব আলীর জমি নিয়ে বিরোধ চলছিল। ওই ঘটনায় ইয়াকুব আলী মদাতী ইউপিতে অভিযোগ করেন। পরে ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সালিস করে এক লাখ ২০ হাজার টাকায় মীমাংসা করেন।

বুধবার দুপুরে ইউপি কার্যালয়ে আরেকটি সালিস চলাকালে নেছার উদ্দিন চেয়ারম্যানকে ডেকে নেন। দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি মারতে শুরু করেন নেছার উদ্দিন। এতে তার নাক ফেটে রক্ত বের হয়।

ওই সময় ইউপি মেম্বাররা আহত চেয়ারম্যানকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পর চেয়ারম্যানের লোকজন ইউপি কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করলে কালীগঞ্জের ইউএনও এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইউএনও রবিউল হাসান জানান, তুচ্ছ ঘটনা নিয়ে চেয়ারম্যানের ওপর হামলা মেনে নেয়া যায় না। অবশ্যই তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজাদ জানান, হামলাকারী নেছার উদ্দিনকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর