চাল নিয়ে বাড়ি ফেরার পথে লাশ হলেন বৃদ্ধা

ঢাকা, রোববার   ০৬ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২২ ১৪২৭,   ১৯ রবিউস সানি ১৪৪২

চাল নিয়ে বাড়ি ফেরার পথে লাশ হলেন বৃদ্ধা

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫২ ২৭ অক্টোবর ২০২০  

রেললাইনের পাশ দিয়ে বাড়ি ফেরার সময় ট্রেনের ধাক্কায় নিহত হন চন্দ্র বানু (ফাইল ছবি)

রেললাইনের পাশ দিয়ে বাড়ি ফেরার সময় ট্রেনের ধাক্কায় নিহত হন চন্দ্র বানু (ফাইল ছবি)

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ধাক্কায় চন্দ্র বানু নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার হাতিখলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চন্দ্র বানু উপজেলার হাতিখলা উত্তরপাড়া গ্রামের আব্দুল মোতালেবের স্ত্রী। তিনি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সকালে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি মূল্যের সরকারি চাল আনতে যান গফরগাঁও ইউপির হাতিখলা বাজারে। দুপুরে চাল নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্লাহ হিরু বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি হাতিখলা বাজার পার হওয়ার সময় রেললাইনের পাশ দিয়ে হাঁটতে থাকা বৃদ্ধা চন্দ্র বানুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান তিনি।

তিনি আরো বলেন, দুর্ঘটনা ঘটার পর এখন পর্যন্ত আমাদের কেউ কিছু জানায়নি, বিকেলের দিকে স্থানীয় একজন সাংবাদিক ফোন করে বিষয়টি আমাকে জানায়। পরে আমি খোঁজ নিয়ে জানতে পারি, দুর্ঘটনার পর স্থানীয়রা ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। বিষয়টি আমাদের কাউকে না জানিয়ে ওই বৃদ্ধাকে বিকেলেই দাফন করে দেয় বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম