গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: কালামের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: কালামের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২৬ ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ০১:২৭ ২৭ অক্টোবর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ধর্ষণ মামলার আসামি আবুল কালাম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

সোমবার বিকেলে আবুল কালামের জবানবন্দি রেকর্ড করেন নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক। ধর্ষণ মামলায় তাকে ৪ দিনের রিমান্ডে নিলে প্রথম দিনে তিনি নিজের অপরাধ স্বীকার করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা পিবিআই ইন্সপেক্টর সিরাজুল মোস্তফা জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি আবুল কালামকে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আমলী আদালত ১ এর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সোয়েব উদ্দিন খান ১৬৪ ধারায় কালামের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

গত ২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশ ব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এর আগে আবুল কালামের সহযোগিতায় গৃহবধূর বাড়িতে ও বিলে নিয়ে নৌকার মধ্যে ওই গৃহবধূকে ধর্ষণ করে দেলোয়ার। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, পর্নোগ্রাফী ও ধর্ষণ মামলা তিনটি পিবিআই তদন্ত করছে।

ডেইলি বাংলাদেশ/এমকে