অল্প বয়সী প্রেমিকাকে দেখতে এসে মারধরের শিকার স্কুলছাত্র, ভিডিও...

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

অল্প বয়সী প্রেমিকাকে দেখতে এসে মারধরের শিকার স্কুলছাত্র, ভিডিও ভাইরাল

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৬ ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৩০ ২৬ অক্টোবর ২০২০

অল্প বয়সী প্রেমিকাকে দেখতে এসে মারধরের শিকার স্কুলছাত্র, ভিডিও ভাইরাল

অল্প বয়সী প্রেমিকাকে দেখতে এসে মারধরের শিকার স্কুলছাত্র, ভিডিও ভাইরাল

সপ্তম শ্রেণি পড়ুয়া ১৩ বছরের মাদরাসাছাত্রীকে দেখতে এসে মারধরের শিকার হয়েছে মো. তামিম হোসেন নামের দশম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্র। আর মারধরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য মো. মামুন ও তার শ্বশুর মিলন সরকারকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১১টায় তাদের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় বাউশিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনার পর ইউপি সদস্যের স্ত্রী মিতু আক্তার পলাতক রয়েছেন। আটক মো. মামুন ওই এলাকার ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

আহত তামিম উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রামের আলম বেপারীর ছেলে। সে পুরাতন বাউশিয়া হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র। তাকে কুমিল্লার দাউদকান্দির একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

গজারিয়া থানার ওসি মামুন আল রশিদ জানান, সপ্তম শ্রেণি পড়ুয়া মাদরাসাছাত্রীর সঙ্গে স্কুলছাত্র মো. তামিম হোসেনের প্রেমের সম্পর্ক রয়েছে। কয়েকদিন আগে মেয়েটি তার দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে আসে। তখন প্রেমিক তামিমকে দেখা করার জন্য বলে মাদরাসাছাত্রী। ২৫ তারিখ দিবাগত রাতে তামিম বাড়িতে দেখা করতে এলে বিষয়টি জানাজানি হয়। এতে মেয়ের দুলাভাই ইউপি সদস্য মো. মামুন তামিমকে মারধর করে। সেই মারধরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ওসি আরো জানান, ওই ঘটনায় স্কুলছাত্রের বাবা থানায় অভিযোগ করলে অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ