৯৯৯-এ ফোন দেয়ার এক ঘণ্টার মধ্যেই চুরি হওয়া গাড়ি উদ্ধার

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

৯৯৯-এ ফোন দেয়ার এক ঘণ্টার মধ্যেই চুরি হওয়া গাড়ি উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:২৩ ২৫ অক্টোবর ২০২০

উদ্ধার হওয়া মিনি ট্রাক; ছবিঃ সংগৃহীত

উদ্ধার হওয়া মিনি ট্রাক; ছবিঃ সংগৃহীত

৯৯৯-এ ফোন দেয়ার এক ঘণ্টার মধ্যেই ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া একটি মিনি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। রোববার চট্টগ্রামের সীতাকুণ্ড থানা পুলিশ গাড়িটি সীতাকুণ্ড মহাসড়ক থেকে উদ্ধার করে।

জানা গেছে, রোববার সকালে জাকির হোসেন নামে এক ব্যক্তি ঢাকার বাড্ডা থেকে বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’-এ ফোন করে জানান তার ঢাকা মেট্রো ন-২০-৪৭৮১ নম্বরের মিনি ট্রাকটি ভোর রাত চারটার দিকে চুরি হয়ে গেছে।

গাড়িটিতে জিপিএস ট্র্যাকার লাগানো ছিল। ফলে তিনি দেখতে পাচ্ছিলেন গাড়িটি ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কাছাকাছি আছে এবং চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছে।

পরে, ৯৯৯ এ কল দেয়ার পর তারা তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে সীতাকুণ্ড থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে সীতাকুণ্ড থানার একটি পেট্রোল টিম দ্রুত মহাসড়কে যায়। সেখান থেকে সকাল পৌনে ১০টায় সীতাকুণ্ড থানার এস আই মামুন আহমেদ ৯৯৯-কে ফোনে জানান বাড়বকুণ্ডের একটি বেসরকারি ব্যংকের এটিএম বুথের সন্নিকট থেকে চুরি হওয়া মিনি ট্রাকটি রাস্তার পাশে থামানো অবস্থায় উদ্ধার করা হয়। তবে ওই গাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা টের পেয়ে চোররা রাস্তার পাশে গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।

ট্রাকটির মালিককে আইনি প্রক্রিয়ায় এটি হস্তান্তর করা হবে। পাশাপাশি অপরাধী চোরদের আটকের প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ