ফেসবুকে প্রেম, স্বামী-স্ত্রী সেজে ভাড়াবাসায় দুই মাস থেকে উধাও

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

ফেসবুকে প্রেম, স্বামী-স্ত্রী সেজে ভাড়াবাসায় দুই মাস থেকে উধাও

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১০ ২৫ অক্টোবর ২০২০  

ছবিঃ ডেইলি বাংলাদেশ

ছবিঃ ডেইলি বাংলাদেশ

ফেসবুকের পরিচয়ে প্রেম, তারপর স্বামী-স্ত্রী পরিচয়ে প্রেমিকার ভাড়া বাসায় বসবাস। দুই মাস পর চাকরির কথা বলে উধাও। এমনই এক ঘটনা ঘটেছে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকায়।

জানা গেছে, প্রেমিক গোলাম রসুল অপু বাঘেরহাটের রামপাল উপজেলার দূর্গাপুর গ্রামের মোখলেছুরের ছেলে। প্রেমিকার বাড়ি শরীতপুরের ভেদরগঞ্জ উপজেলার মনুয়া গ্রামে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন স্থানীয় একটি পোশাক কারখানার এক পোশাককর্মী। এরই মাঝে ফেসবুকের মাধ্যমে গোলাম রসুল অপুর সাথে তার পরিচয় এবং প্রেম হয়।

এরপর প্রেমের সূত্র ধরে গত ২৯ আগস্ট রাতে গোলাম রসুল অপু ওই পোশাককর্মীর ভাড়া বাসায় চলে আসেন। ওই রাতেই বিয়ের আশ্বাস দিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেন। পরবর্তীতে, তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসায় বসবাস করতে থাকেন। এরই মাঝে বিয়ের জন্য চাপ দেয়া হলে বিভিন্ন টালবাহানায় সময়ক্ষেপণ করেন অপু। পরবর্তীতে গত ৮ আগস্ট সকালে চাকরির কথা বলে ওই পোশাককর্মীর বাসা থেকে গাজীপুরের উদ্দেশে বের হয়ে গিয়ে যোগাযোগ বন্ধ করে দেন।

এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিতা ওই পেশাককর্মী বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় গোলাম রসুল অপুকে আসামি করা হয়েছে।

ভালুকা মডেলে থানায় ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, বাদীর অভিযোগে মামলা নেয়া হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ